ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে গ্যারেজের তালা ভেঙ্গে চেয়ারম্যানের দুটি মটর সাইকেল চুরি।

shahnewajshah
October 3, 2022 1:09 pm
Link Copied!

 

মোঃমাসুদ রানা,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার শেরপুরের কুসুম্বী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহ আলম পান্নার নিজ বাসা শেরপুর কলেজ রোড উলিপুর এলাকায় পাঁচ তলা ভবনের নিচ তলা গ্যারেজের সাডারের তালা ভেঙ্গে দুটি মটর সাইকেল চুরি হওয়ার ঘটনা ঘটেছে।
গত ১/১০/২০২২ তারিখ দিবাগত-রাতে এই চুরির ঘটনাটি ঘটে।
চেয়ারম্যান শাহ আলম পান্না বলেন,মটর সাইকেল দুটি গ্যারেজের ভিতরে রেখে সাডার বন্দ করে তালা দিয়ে ঘুমিয়ে পড়েন তারা। সকালে ঘুম থেকে উঠে দেখেন যে সাডারের তালা ভেঙ্গে মটর সাইকেল দুটি চুরি করে নিয়ে গেছে।তিনি আরো বলেন, এই গ্যারেজে আরো কয়েকজনের কয়েকটি মটর সাইকেল ছিলো সে গুলোতো নেয়নি শুধু আমাদের দুটি মটর সাইকেল চুরি করে নিয়ে গেছে।তবে চুরির বিষটি পরিকল্পিত কি না এই বিষয়ে খুঁজ খবর নেওয়া হচ্ছে।

শেরপুর থানার তদন্ত ওসি মোঃলালমিয়া বলেন,চেয়ারম্যান সাহেবের বাসা থেকে দুটি মটর সাইকেল চুরি হয়েছে খবরটি শুনে আমরা ঘটনাস্থল গিয়ে খোঁজ খবর নিয়েছি ও বিষয়টি নিয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করেছি এবং চুরি হওয়া মটর সাইকেল দুটি উদ্ধারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।