ঢাকাSaturday , 6 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

বরিশল গ্রামে ১৩০ জন অসহায় মানুষের মুখে হাসি ফুটালেন আবদুল হান্নান স্মৃতি ফাউন্ডেশন 

shahnewajshah
April 6, 2024 10:49 pm
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া জেলার বরিশল গ্রামে মরহুম আবদুল হান্নান স্মৃতি ফাউন্ডেশন এর উদ্যোগো ১৩০ জন হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরন করে তাদের মুখে হাসি ফুটিয়েছেন উক্ত সংগঠন। সার্বিক তত্বাবধানে ও অর্থায়নে ছিলেন মরহুম আবদুল হান্নানের সুযোগ্য ২ ছেলে। একজন ব্রাহ্মণবাড়িয়া সদরের সুযোগ্য দলিল লেখক জসিম সরকার ও ব্রাজিল প্রবাসী রবিন সরকার। 

বিতরন অনুষ্টানে সুলতান খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আখাউড়া শহীদ স্মৃতি সরকারী কলেজের অতিথি শিক্ষক আলী আফজাল ভুইয়া। 

আবদুল হান্নান স্মৃতি ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ও বর্তমান মেম্বার আবদুল বাছির খানের পরিচালনায় বিতরন অনুষ্টানে বিশেষ অতিথি ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি লোকমান ভুইয়া,  আশরাফুল ভুইয়া খোকন, সেলিম ভুইয়া, কালু সরকার, রুপা মিয়া খন্দকার প্রমুখ। 

  বিতরন শেষে মরহুম আবদুল হান্নান এর ছেলে দলিল লেখক জসিম তার বাবার রুহের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চান। বিতরন সামগ্রীর মধ্যে ছিল পোলাও চাউল, চিনি, লাচ্ছি সেমাই, পিয়াজ, সয়াবিন তৈল, দুধ ও মুড়ি। 

বিতরন শেষে মরহুম আবদুল হান্নান ও তার পরিবারের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন বরিশল পশ্চিম পাড়া জামে মসজিদের খতিব আনোয়ার হোসেন। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।