ঢাকাWednesday , 14 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

নববধূ হত্যা করে ভারতে পালানোর সময় ঘাতক স্বামী গ্রেফতার 

Link Copied!

টিকটক করার জেরধরে নববধূকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে স্বামী। স্ত্রীর মোবাইলে আসত নানা মানুষের ফোন। এই নিয়ে কথা-কাটাকাটি, কথা কাটাকাটি থেকে তুমুল ঝগড়া, এক পর্যায়ে ঘটে হত্যার ঘটানা। ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার হীরাপুর গ্রামে।
আজ  বুধবার (১৪ ফেব্রুয়ারি) হত্যাকাণ্ডের প্রধান আসামি ঘাতক স্বামী আব্দুল হামিদকে গ্রেফতার করা হয়েছে। সকালে আখাউড়া উপজেলার বড়মুড়া সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও আখাউড়া থানা পুলিশ হামিদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুল হামিদ (২৮) উপজেলার দক্ষিণ ইউনিয়নের হিরাপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। জানা যায়,গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) আখাউড়া উপজেলার হীরাপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার সৌদিআরব ফেরত ছেলে আব্দুল হামিদের সাথে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব এলাকার আব্দুর রাজ্জাক মিয়ার মেয়ে তাসলিমার বিয়ে হয়। পরে বিয়ের মাত্র ৪ দিন পর মঙ্গলবার দুপুরে ধারালো ছুরি দিয়ে নববধূ তাসলিমাকে গলা কেটে হত্যা করে হামিদ পালিয়ে যান। এ ঘটনায় নিহত তাসলিমার ভাই আব্দুল কুদ্দুস রাতেই বাদী হয়ে আব্দুল হামিদকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ নূরে আলম জানান, ঘাতক স্বামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। তার জবানবন্দি নেওয়া হচ্ছে। স্ত্রী টিকটক ভিডিও করতো, বিভিন্ন যায়গা থেকে ফোন আসতো। মোবাইল ব্যবহার করা নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া হয় স্বামীর। এর জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।