ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

shahnewajshah
October 3, 2022 6:29 pm
Link Copied!

 

হৃদয় রায়হান কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে ১০ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আলামিন হোসেন (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১২।

আজ সকালে কুষ্টিয়া র‌্যাব-১২ এর কার্যালয়ের সম্মেলন কক্ষে কোম্পানী কমান্ডার ও স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান সাংবাদিকদের প্রেসবিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান।

আটককৃত হলেন কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগরের মুক্তার হোসেনের ছেলে আলামিন হোসেন।
প্রেসবিফিংয়ে তিনি আরও জানান কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের স্কুল পড়–য়া ১০ম শ্রেণীর এক ছাত্রীর সাথে পাশর্^বর্তী আলাউদ্দিন নগর গ্রামের যুবক আলামিন হোসেন (২৪) এর প্রেমের অভিনয় করে আসছিল।

চলতি বছরের ০৬ মার্চের রাতে অভিযুক্ত আলামিন ছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে আসে এবং অভিযুক্ত আলামিনসহ তার দুই বন্ধু ইমন ও রাকিব ঐ ছাত্রীকে ধর্ষণ করে। উক্ত ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করেন।

ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আলামিন ঐ ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে ২০২২ সালের সেপ্টেম্বরের ২২ তারিখে ঐ ছাত্রীর দাদী বাদী হয়ে কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ধারায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত আলামিনকে আটক করতে পারলেও ইমন ও রাকিব পলাতক থাকায় তাদেরকে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।