ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব পরিদর্শনে বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দ

shahnewajshah
October 4, 2022 5:28 pm
Link Copied!

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব পরিদর্শনে বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার নেতৃবৃন্দ।

সোমবার (৩ অক্টোবর) রাত ৮টা ৩০মিনিটে বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে এ দুর্গোৎসে পরিদর্শন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার সম্মানিত সভাপতি এস. আর শরিফুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, কোষাধ্যক্ষ মোঃ হেলাল হোসেন কবির, প্রচার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ কাওছার মাহমুদ, নির্বাহী সদস্য সাধন চন্দ্র রায়, মোঃ আলম, মনিরুজ্জামান মাখন, মিজানুর রহমান মিজান, কবি ফারুক আহমেদ সূর্য প্রমুখ লালমনিরহাট সদর উপজেলাধীন তেলীপাড়া সার্বজনীন কালীরপাট দূর্গা মন্দির, সার্বজনীন শ্রী শ্রী রাঁধা কৃষ্ণ মন্দির, সার্বজনীন শ্রী শ্রী মা দূর্গা ও লক্ষ্মী নারায়ণ মন্দির, শ্রী শ্রী দেববেবীর হাট সার্বজনীন দূর্গা ও কালী মন্দির, কোদালখাতা সার্বজনীন হরিবাসর দূর্গা মন্দিরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

দূর্গাপূজা মন্ডপ পরিদর্শনের সময় পূজা উদযাপন কমিটির সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।