ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় ৪ দালালসহ ৪১ রোহিঙ্গা উদ্ধার

shahnewajshah
October 4, 2022 4:50 pm
Link Copied!

 

 

মাসুদ মির্জা,

কক্সবাজারের টেকনাফ থেকে মালেশিয়া পাচারের সময় সাগর পাড় থেকে আটজন নারীসহ ৪১ জন রোহিঙ্গা উদ্ধার করা হয়েছে। এসময় চারজন দালালকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে পুলিশ ও কোস্টগার্ড অভিযান চালিয়ে তাদের আটকের পর ভিকটিমদের উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ বাহারছড়া শামলাপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ।

তিনি জানান, উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হলবনিয়া ও বাইন্যা পাড়া নৌকার ঘাট বরাবরের মতো গভীর সাগরে মালয়েশিয়াগামী রোহিঙ্গা বোঝাই একটি ইঞ্জিন বোটের তলা ফেটে সাগরে তলিয়ে গেছে। বোটে থাকা রোহিঙ্গা ও দালালরা বিভিন্ন উপায়ে সাগরকূলে উঠে আসলে রোহিঙ্গা ও দালালদের আটক রাখা হয়েছে। ডুবিত বোটে আনুমানিক ৬৮ জন মালেশিয়াগামী যাত্রী ছিল বলেও জানা গেছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, সর্বশেষ দালাল ও রোহিঙ্গা নারী-পুরুষসহ ৪৫ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।