ঢাকাSaturday , 1 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে বিশিষ্টজনদের সাথে জাতীয় সরকার-দ্বিকক্ষ সংসদ বিষয়ক মতবিনিময়

shahnewajshah
October 1, 2022 9:32 pm
Link Copied!

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
ময়মনসিংহে বিভিন্ন শ্রেনীর পেশার বিশিষ্টজনদের সাথে জাতীয় সরকার গঠন ও দ্বিকক্ষ বিশিষ্ট সংসদ বিষয়ক মতবিনিময় সভা করেছে বিএনপির মিডিয়া সেল।

গতকাল শনিবার ( ১ অক্টোবর ২০২২) তারিখ দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব অডিটোরিয়ামে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জবাবদিহিমূলক রাষ্ট গঠনে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন পরবর্তীতে জাতীয় সরকার এবং দ্বিকক্ষ বিশিষ্ট সংসদ অপরিহার্য র্শীষক এই মতবিনিময় সভা করা হয়।

এতে সভাপতিত্ব করেন বিএনপির মিডিয়া সেলের আহবায়ক সাবেক সংসদ সদস‍্য জহির উদ্দিন স্বপন।
এ সময় মিডিয়া সেলের সদস‍্য সাংবাদিক কাদের গণি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিএনপির মিডিয়া সেলের সদস‍্য সচিব সাবেক সংসদ সদস‍্য শহীদ উদ্দিন চৌধুরী এ‍্যানী।

সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস‍্য শাম্মী আক্তার, প্রফেসর ড. আবুল হাসেম, গনফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ‍্যাড. রায়হান উদ্দিন, জেলা নাগরিক ঐক‍্যের আহবায়ক অ‍্যাড. নজরুল ইসলাম খান, সাবেক ভিসি ড. মোশাররফ হোসেন মিঞা, গনঅধিকার পরিষদের আহবায়ক রাহাত জাহান, প্রফেসর এম.এ বারী, আইনজীবী নেতা অ‍্যাড. নূরুল হক, ডা: সায়েম মনোয়ার, প্রবীণ সাংবাদিক বাবু সুপ্রিয় ধর বাচ্চু প্রমূখ।

এ সময় উপস্থিত বিশিষ্টজনরা বিদ‍্যমান রাষ্ট ব‍্যবস্থার যুগোপযোগী সংস্কারে জাতীয় সরকার গঠন ও দ্বিকক্ষ বিশিষ্ট সংসদ গঠনে একমত পোষ করে নানা ধরনের পরামর্শ তুলে ধরেন।

সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ওয়ারেস আলী মামুন, মিডিয়া সেলের কো-অর্ডিনেটর প্রফেসর ড. মোর্শেদ খান, সদস‍্য ব‍্যারিস্ট‍ার মীর হেলাল, বিএনপি নেতা অধ‍্যাপক শফিকুল ইসলাম, ওয়াহাব আকন্দ, ডা: মাহাবুবুর রহমান লিটন,মোতাহার হোসেন তালুকদার, জাকির হোসেন বাবলু প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।