ঢাকাTuesday , 20 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা আল জাবেরের (জাবেদ) ঘোষণা

shahnewajshah
February 20, 2024 11:20 pm
Link Copied!

শাহনেওয়াজ শাহ্

আসন্ন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে আল জাবের (জাবেদ) নিজেকে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা দিয়েছে।

পারিবারিক সিদ্ধান্তের পরে আনুষ্ঠানিক ভাবে গত ১৮ ফেব্রুয়ারি উপজেলার নিজ ইউনিয়ন পত্তনের মনিপুর এক পরামর্শ সভার মাধ্যমে সে নিজেকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করার ইচ্ছা পোষণ করলে সবাই একত্রিত ভাবে তাঁকে সম্মতি প্রদান করেন।

উক্ত পরামর্শ সভায় উপস্থিত ছিলেন, আসন্ন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণাকারী আল জাবের (জাবেদ) এর বড় ভাই লিরিক গ্রুপের চেয়ারম্যান সিআইপি মিয়া মোহাম্মদ সেলিম, পত্তন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আল আমিন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শামসুল ইসলাম (শামসু মেম্বার), পত্তন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দুধ মিয়া, বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম রাজভী সহ স্থানীয় কয়েকশত মানুষ উপস্থিত ছিল।

আসন্ন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণাকারী আল জাবের (জাবেদ) জানান, বর্তমাস স্মার্ট আধুনিক যুগে শিক্ষিত যুব সমাজ দায়িত্বশীল জায়গায় আসলে সমাজ ও দেশের জন্য উপকার হবে। আমি মনে করে বিজয়নগর উপজেলাবাসীর জন্য কাজ করার সুযোগ পেলে বিজয়নগরকে উপজেলায় মডেল হিসেবে গড়ে তুলতে সক্ষম হবো।

তিনি বিজয়নগর উপজেলার সর্বস্তরের নারী-পুরুষের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আসন্ন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণাকারী আল জাবের (জাবেদ) একজন তরুণ উদ্যোক্তা ব্যবসায়ী। সে দেশের সুনামধন্য লিরিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।