ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

আনোয়ারায় দৈনিক আজকের চট্টগ্রাম পত্রিকার ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

shahnewajshah
October 2, 2022 7:55 pm
Link Copied!

 

আনোয়ারা(চট্রগ্রাম)প্রতিনিধি

চট্টগ্রামের আঞ্চলিক স্বনামধন্য ও বহুল প্রচারিত দৈনিক আজকের চট্রগ্রাম পত্রিকার ২৬বছর পেরিয়ে ২৭বছরে পদার্পণ উপলক্ষে আনোয়ারায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।কর্মসূচির মধ্যে ছিল, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা।

শনিবার(১ লা আক্টোবর) সন্ধ্যা ৭ টায় দৈনিক আজকের চট্রগ্রাম আনোয়ারা প্রতিনিধি আনোয়ারা সাংবাদিক সমিতি সমাজ সেবা ও পাঠাগার সম্পাদক শেখ আবদুল্লাহ সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা সাংবাদিক ইউনিয়ন সভাপতি দৈনিক আলোকিত বাংলার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি চ্যানেল এস প্রতিনিধি রুপন দাও, আনোয়ারা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদককস দৈনিক সময়ের আলোর প্রতিনিধি এনামুল হক নাবিদ, আনোয়ারা সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক দৈনিক সংবাদের প্রতিনিধি ফরহাদুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাহিদ হাসান হৃদয়, আনোয়ারা সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক দৈনিক আমার সময় প্রতিনিধি মোহাম্মদ জাবেদুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক সমিতি প্রচার সম্পাদক দৈনিক চট্রগ্রাম নিউজ রিয়াদ হোসেন সহ আনোয়ারায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।